October 23, 2024, 12:27 pm

সংবাদ শিরোনাম :
সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি

গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন চাঞ্চল্যকর হত্যাকান্ডের ঘটনা এজাহারনামীয় প্রধান পলাতক আসামী মনিরুল ইসলাম(৩০)’কে সিরাজগঞ্জ হতে গ্রেফতার

তাছলিমা তমাঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে এ পর্যন্ত অপহরণকারী, সন্ত্রাসী, এজাহারনামীয় আসামী, ছিনতাইকারী, চাঁদাবাজ, প্রতারকচক্র, ধর্ষণকারী, পর্ণোগ্রাফি বিস্তারকারী, চোরাকারবারীদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

গত ০৮ নভেম্বর ২০২৩ তারিখ সকাল আনুমানিক ০৮২০ ঘটিকা হতে ০৯ নভেম্বর ২০২৩ তারিখ ০০০৫ ঘটিকার মধ্যবর্তী যে কোন সময় শ্রীপুর থানাধীন বেড়াইদেরচালা সাকিনস্থ জনৈকা মিষ্টি বেগম এর বর্তমান ভাড়াটিয়া বাসার ভিতর ধৃত আসামী মনিরুল ইসলাম(৩০) তার স্ত্রী রিপা(২০) কে শ্বাসরোধ করিয়া হত্যা করে পালিয়ে যায়। উক্ত ঘটনায় ভিকটিমের মা মোসাঃ রুবি খাতুন(৫৫) বাদী হয়ে গাজীপুর শ্রীপুর থানায় একটি এজাহার দায়ের করেন। যা শ্রীপুর থানার মামলা নং-০৬, তারিখ ০৮/০১/২০২৪ ধারা-৩০২ পেনাল কোড রুজু হয়। এই ঘটনাটি বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় ব্যাপক প্রচারিত হয় এবং এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। পরবর্তীতে এই হত্যাকান্ডের ঘটনায় জড়িত আসামীকে গ্রেফতারের জন্য র‌্যাব-১ এবং র‌্যাব-১২ এর আভিযানিক দল বিষয়টি আমলে নিয় ছায়া তদন্ত শুরু করে এবং আসামী গ্রেফতারের জন্য গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৮ জানুয়ারি ২০২৩ তারিখ অনুমানিক ০০৩০ ঘটিকায় র‌্যাব-১, উত্তরা ঢাকার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, সূত্রোক্ত মামলার প্রধান আসামী মোঃ মনিরুল ইসলাম(৩০) সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানাধীন চালা এলাকায় আত্মগোপনে আছে। উক্ত সংবাদের বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে হত্যা মামলার প্রধান আসামী মোঃ মনিরুল ইসলাম(৩০), পিতা-আবু বাহার সরকার, থানা-রায়গঞ্জ, জেলা-সিরাজগঞ্জ ’কে গ্রেফতার করা হয়। এসময় তার নিকট হতে ০১টি মোবাইল ফোন, ০১টি পিতলের আংটি উদ্ধার করা হয়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী মোঃ মনিরুল ইসলাম(৩০) তার স্ত্রী ভিকটিম রিপা(২০)কে শ্বাসরোধ করে হত্যা করছে মর্মে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন